Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

প্রতিপক্ষ থাইল্যান্ড, জিতলেই বিশ্বকাপের মূল আসরে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে নাটকীয় ভাবে হেরে গেছে জিম্বাবুয়ে। তবে হারের পরও বিশ্বকাপে যাওয়ার ম্যাচে ‘বি’ গ্রুপ সেরা হওয়া দলটি খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে। অন্যদিকে, ‘এ’ গ্রুপের সেরা দল বাংলাদেশ মুখোমুখি হবে রান রেটে জিম্বাবুয়ের চেয়ে পিছিয়ে পড়া থাইল্যান্ডের।

 

আবু ধাবিতে বুধবার (২১ সেপ্টেম্বর) শেষ হয় গ্রুপ পর্বের লড়াই। ‘এ’ গ্রুপে যুক্তরাষ্ট্রকে হারিয়ে গ্রুপ শ্রেষ্ঠত্ব নিশ্চিত করে বাংলাদেশ।

 

স্কটল্যান্ডকে হারিয়ে সেরা চারে তাদের সঙ্গী হয় আয়ারল্যান্ড। ‘বি’ গ্রুপে শেষ বলে বাউন্ডারি হজম করে আমিরাতের কাছে ৪ উইকেটে হেরে যায় জিম্বাবুয়ে। একই সময়ে হওয়া অন্য ম্যাচে পাপুয়া নিউ গিনিকে ১২ রানে হারায় থাইল্যান্ড।

 

জিম্বাবুয়ে ও থাইল্যান্ডের পয়েন্ট সমান- ৪। তবে রান রেটে পিছিয়ে থাকায় শুক্রবার (২৩ সেপ্টেম্বর) প্রথম ম্যাচে টুর্নামেন্টের একমাত্র অপরাজিত দল বাংলাদেশের বিপক্ষে খেলবে থাইল্যান্ড। পরের ম্যাচে খেলবে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। ফাইনালে যাওয়া দুই দলই খেলবে মূল আসরে।

এই বিভাগের আরো খবর