Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের প্রতি অত্যন্ত আন্তরিক- মন্ত্রী বীর বাহাদুর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণের জন্য অবিরাম কাজ করে যচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের প্রতি অত্যন্ত আন্তরিক।  জনগণের প্রতি তাঁর অকৃত্তিম ভালোবাসা, সেবার মনোভাবে ও সহযোগিতার মাধ্যমে তিনি দেশের উন্নয়ন কাজ করে যাচ্ছেন। আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার সেবাপূর্ণ কাজের পথ চলার অনুসারী। সেবার মনোব্রত নিয়ে আমাদের সবাইকে এগুতে হবে। তবেই এদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।

 

আজ বান্দরবান জেলা শহরের অরুণ সারকী টাউন হল অডিটোরিয়ামে কারিতাস-এর সুবর্ণজয়ন্তী ৫০ বছর পূর্তি উপলক্ষে কারিতাস চট্রগ্রাম অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

এর আগে বান্দরবান শহরের রাজার মাঠ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অরুণ সারকী টাউন হলে গিয়ে শেষ হয়।

 

অনুষ্ঠানে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে মঙ্গল প্রদীপ জালিয়ে কারিতাস বাংলাদেশের সুবর্ণ জয়ন্তী পূর্তি উৎসব এর উদ্বোধন করেন প্রধান অতিথি বীর বাহাদুর এমপি।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশসহ কারিতাস বাংলাদেশের চট্টগ্রাম অঞ্চলের কর্মকর্তা ও বান্দরবানের কারিতাসের উপকারভোগীগণ।

 

মন্ত্রী বীর বাহাদুর কারিতাসের ৫০ বছর পুর্তি উদযাপনকে স্বাগত জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ তথা সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে কারিতাসসহ সকল বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠনকে দেশ ও জনগণের কল্যানে কাজ করে যাওয়ার আহবান জানাই।

এই বিভাগের আরো খবর