ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

প্রমোদতরীর মাদক পার্টি থেকে শাহরুখ পুত্র আরিয়ান আটক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

মুম্বই থেকে গোয়া যাচ্ছিলো কার্ডেলিয়ার নামক প্রমোদতরীটি। নার্কোটিক কন্ট্রোল ব্যুরোর কাছে খবর ছিল যে, মাঝদারিয়ায় রেভ পার্টির আসর বসবে। এনসিবির কয়েকজন অফিসার যাত্রী সেজে শনিবার ওঠেন ওই ক্রুজে। জাহাজ মাঝদরিয়ায় পৌঁছানোর সঙ্গে সঙ্গে চড়া সুরে বাজনা বেজে ওঠে। উদ্দাম নাচ শুরু হয়, সঙ্গে ড্রাগস্। এনসিবি আটক করে ৭ জনকে। এদের মধ্যে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও আছে। জিজ্ঞাসাবাদ চলছে।

 

আরিয়ান নার্কোটিক ব্যুরোর কর্তাদের জানিয়েছে যে, সে আমন্ত্রিত হয়ে এই প্রমোদ সফরে এসেছিলো। তার নামে উদ্যোক্তারা টিকিট বিক্রি করেছিলো।

 

আরিয়ান এও জানিয়েছে যে, এই রেভ পার্টিতে ড্রাগ থাকবে সে জানতো না। এনসিবির অফিসাররা এই বক্তব্য বিশ্বাসযোগ্য বলে মানছেন না। যে কোনও মুহূর্তে গ্রেপ্তার করা হতে পারে আরিয়ান খানকে। শাহরুখ খনের প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।

এই বিভাগের আরো খবর