Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

ব্রেকিং:
করোনায় পেরুতে ২০ সাংবাদিকের মৃত্যু সিলেটের মেয়র আরিফুলের স্ত্রী করোনায় আক্রান্ত বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১ লাখ ১৬ হাজার, মৃত্যু ৪৬৬৯
সর্বশেষ:
করোনায় মারা গেলেন এনবিআর কর্মকর্তা জসীম উদ্দিন বগুড়ায় পুলিশ-আইনজীবীসহ ৫৭ জনের করোনা শনাক্ত সিলেটে ২ চিকিৎসকসহ আরও ৬৫ জনের করোনা পজিটিভ

প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি, রোয়াংছড়িতে প্রশাসন হার্ডলাইনে

হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

পঠিত: ২৮৩
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

বান্দরবানের রোয়াংছড়িতে বাজারে প্রয়োজনীয় দ্রব্যমূল্যের হঠাৎ করে দাম বৃদ্ধি করায় বাজারে মূল্যে স্থিতি রাখতে প্রতিটি পাইকারী ও খুচারা দোকানে মনিটরিং করছেন রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান।

সূত্রে জানা গেছে দেশের করোনা ভাইরাসেকে পুঁজি করে (২০ মার্চ ২০২০) পাইকারী ও খুচরা ব্যবসায়ী মিলন বড়ুয়া, মোা: লোকমান, সুখেন্দু বিকাশ কর্মকার, মো: আব্দুল জালিল মিলে নিত্য প্রয়োজনীয় সামগ্রীকে অস্বাভাবিক ভাবে দাম বৃদ্ধি করে।

ব্যবসায়ীদের অতি লাভের আশায় রোয়াংছড়ি বাজারে কমিটির সিদ্ধান্ত দেখিয়ে সাধারণ সম্পাদক বিজিত বড়ুয়া নামে চার্টে স্বাক্ষর করে নির্ধারিত মূল্য হিসেবে প্রতিটি দোকানে ঝুলিয়ে রাখেন।

এরপর চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিনি, দুধসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী অতিরিক্ত দ্রব্যমূল্য দাম বৃদ্ধি করে কেনা-বেচা করেন। বিষয়টি উপজেলা প্রশাসনে নজরে আসলে শুক্রবার (২০ মার্চ ২০২০) সকাল ১১টা দিকে তাৎক্ষণিক ভাবে মাঠে নেমে দ্রব্যমূল্যে দাম বেশি বলে প্রাথমিক ভাবে প্রামাণিত হওয়ায় সকল ব্যবসায়ীদের দ্রব্যমূল্য ঠিক রাখতে সর্তক করে দেয় এবং আগামীতে এসব ব্যাপারে মোবাইল কোর্ট মাধ্যমে পরিচালনা করা হবে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান।


 

 

এই বিভাগের আরো খবর