ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণির ছাত্রী নিখোঁজ, এখনো মেলেনি সন্ধান

ফরিদপুর প্রতিদিন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্রী স্কুলে যাবার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়ে তিন দিন পরেও সন্ধান পায়নি তার পরিবার।

 

নিখোঁজ ওই ছাত্রীর নাম অনামিকা সরকার (১৪)। সে উপজেলার রূপাপাত ইউনিয়নের মোড়া গ্রামের কালাচাঁদ সরকারের মেয়ে এবং স্থানীয় বণ্ডপাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

 

নিখোঁজের বাবা কালাচাঁদ সরকার জানান, গত সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ে যাওয়ার কথা বলে ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল পর্যন্ত বাড়িতে না ফেরায় আত্মীয় স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও অনামিকার কোন সন্ধান মেলেনি। বিদ্যালয়ে খোঁজ নিলে প্রধান শিক্ষক জানান ওইদিন সে বিদ্যালয়েও যায়নি।

 

এ ব্যাপারে মেয়ের সন্ধানে বাবা কালাচাঁদ সরকার বুধবার (৬ অক্টোবর) দুপুরে ফরিদপুরের বোয়ালমারী থানায় একটি জিডি করেছেন।

 

বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, এ ঘটনায় আজ মেয়েটির বাবা থানায় জিডি করেছেন। আমরা তদন্ত করছি। মেয়েটিকে উদ্ধারে জোর চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর