ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
ইভ্যালি পরিচালনা কমিটিতে দুই সচিবসহ তিনজনের নাম প্রস্তাব পূজা অনুষ্ঠানে সর্বোচ্চ সতর্কাবস্থায় প্রশাসন: র‌্যাব মহাপরিচালক দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

ফরিদপুরে ঈদের আগে মার্কেট ও শপিং মল বন্ধ রাখার অনুরোধ

এহসান উদ্দিন রানা, ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ৮ মে ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


ফরিদপুরে কোভিট-১৯ বিস্তাররোধ ও দ্রব্যমূল্য সংক্রান্ত বাজার মনিটরিং কমিটির সভায় জনস্বার্থে পৌরসভার মেয়র, মার্কেট ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ভোক্তা সংগঠন ক্যাব এর প্রতিনিধি ভয়াবহ কোভিট-১৯ বিস্তাররোধে আসন্ন মাহে রমজান ঈদ পর্যন্ত শপিং মল ও মার্কেট বন্ধ রাখার জন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অনুরোধ জানান।

শুক্রবার  সকালে ফরিদপুর জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে উক্ত বিষয়ে  সভা জেলা প্রশাসক অতুল সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দিপক কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান, ফরিদপুর পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু,জেলা চেম্বার অব কমার্স এর সভাপতি মো: সিদ্দিকুর রহমান,জেলা ক্যাব এর সভাপতি  শেখ ফয়েজ আহমেদ, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপদপ্তর ফরিদপুর এর সহকারী পরিচালক মো: সোহেল শেখ, জেলা বাজার কর্মকর্তা মো: সাাহাদৎ হোসেন, জেলা প্রাণী সম্পদ কর্মকতা ডা: নুরুল্লাহ মো: আহসান, জেলা মৎস কর্মকর্তা মো: মনিরুল ইসলাম,ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির সদস্য ও রাসিন পরিচালক আসমা আক্তার মুক্তা, বাজার বনিক সমিতির সভাপতি জয় গোবিন্দ সাহা, চকবাজার কাপড়পট্রি ব্যবসায়ী সমিতির সভাপতি মো: দেলোয়ার হোসেন দিলা,হাজি বাজার এর সভাপতি বজলুর রসিদ প্রমুখ।সভায় বিভিন্ন বাজার কমিটির প্রতিনিধি,কমিটির অন্যান্য সরকারী ও বে-সরকারী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নেতৃবৃন্দ কোভিট-১৯ বিস্তাররোধ স্বাস্থ্য বিধি মেনে চলা, মানবিক সহায়তা ডিজিটাল কার্ড প্রবর্তন ধন্যবাদ জ্ঞাপন, ভয়াবহ কোভিট-১৯ বিস্তাররোধে আসন্ন মাহে রমজান ঈদ পর্যন্ত শপিং মল ও মার্কেট বন্ধ রাখার জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও চেম্বার অব কর্মাস কে অনুরোধ জানান।

 

 

এই বিভাগের আরো খবর