ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

ফরিদপুরে জোড়া হত্যাকান্ডের ঘটনায় প্রকৃত অপরাধিদের বিচার দাবীতে মানববন্ধন

এহসান রানা, ফরিদপুর

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রিদপুরের বোয়ালমারী উপজেলার গোহাইলবাড়ীতে জোড়া হত্যাকান্ডের ঘটনায় প্রকৃত অপরাধিদের সনাক্ত করে বিচার দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে উপজেলার সাতৈর বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে কয়েকশত মানুষ অংশ নেন।

 

মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, সাবেক চেয়ারম্যান সম্পাদক মো. ফারুক হোসেন, ঘোষপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজাসহ স্থানীয়রা বক্তব্য রাখেন।

 

এসময় বক্তারা বলেন, হত্যাকান্ডকে পুজি করে একটি পক্ষ নীরিহ মানুষদের হয়রানী করছে। কেউ তাদের অনুগত না হলে তাদের বাড়ীঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালাচ্ছে। মানববন্ধনকারীরা প্রকৃত হত্যাকারী ও সাধারণ মানুষদের বাড়ীঘরে হামলা ও লুটপাটকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবী জানান।
উল্লেখ্য, গত ০৩ মে বোয়ালমারী উপজেলার গোহাইলবাড়ীতে ঈদুল ফিতরের নামাজ পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আকিদুল মোল্লা ও খায়রুল শেখের মৃত্যু হয়।

এই বিভাগের আরো খবর