ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

ফরিদপুরে তেলের গুদামে জাতীয় ভোক্তা অধিদপ্তরের হানা

এহসান রানা, ফরিদপুর

প্রকাশিত: ১২ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

বাণিজ্য মন্ত্রনালয়ের তত্বাবধানে ফরিদপুর জেলা প্রশাসনের সহযোগীতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি দল সহকারী পরিচালক মো. সোহেল শেখ মিয়ার নেতৃত্বে ফরিদপুরের দুটি প্রতিষ্ঠানে হানা দেয়। এসময় মজুত রাখা সাতশ ১২ লিটার ভোজ্য তেল বোতলের গায়ে ধায্যকৃত মূল্যে স্থানীয় ভোক্তাদের মাঝে বিক্রয়ের ব্যবস্থা করা হয়। বুধবার বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।  

 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ফরিদপুরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ মিয়া জানান, জেলা শহরের মিয়া পাড়া সড়কে ইউনিক ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানের গোডাউনে মজুত ৬৪০লিটার ভোজ্য তেল বোতলের গায়ে ধার্যকৃত মূল্যে স্থানীয় ভোক্তাদের মধ্যে বিক্রির ব্যবস্থা করা হয়। ওই প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা ছাড়াও প্রতিষ্ঠানটি সাময়িক বন্ধ করে দেয়া হয়।

 

এছাড়া খাবাসপুর বটতলা এলাকার আল আমীন ভ্যারাইটিস স্টোর নামের আরেকটি প্রতিষ্ঠানকে মজুত রাখা ৭২ লিটার তাৎক্ষনিক ধায্যকৃত মূল্যে বিক্রির ব্যবস্থা করা হয় এবং প্রতিষ্ঠানটির কার্যক্রম ১০দিনের জন্য বন্ধ করে দেয়া হয়।

 

অভিযানে জেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. বজলুর রশীদ খাঁন ও জেলা পুলিশের একটি উপস্থিত থেকে সহযোগীতা করেন।

এই বিভাগের আরো খবর