ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

ফরিদপুরে দুটি ইউপি নির্বাচনে দুটিতেই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

এহসান রানা, ফরিদপুর

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ওয়ালিদ হাসান মামুন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

 

ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাচন অফিসার এবিএম আজমল হোসেন জানান, কামালদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ওয়ালিদ হাসান মামুন অটোরিক্সা প্রতিক নিয়ে ৩হাজার ৭শ ৯১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিক নিয়ে মো: হাবিবুল বাশার পেয়েছেন ২হাজার ৭শ ৯৬ ভোট।

 

তিনি আরো জানান, ইউনিয়নে ভোটার ১২ হাজার ৮শ ৫৯ জন। চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া সাধারণ সদস্য পদে ২৯ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১০ টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হয়।

 

অপরদিকে, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরঝাউকান্দা ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বদরুজ্জামান মৃধা আনারস প্রতীক নিয়ে ১হাজার ৪শ ৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোঃ ফরহাদ হোসেন মৃধা মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১হাজার ২শ ৬১ ভোট।

 

চরভদ্রাসন উপজেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল আলম জানান, নির্বাচনে ১হাজার ৪শ ৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বদরুজ্জামান মৃধা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোঃ ফরহাদ হোসেন মৃধা পেয়েছেন ১হাজার ২শ ৬১ ভোট।

 

তিনি আরো জানান, মোট ভোটার ছিল ৩হাজার ৬শ ৫০ জন। ৯টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. হাবিবুর রহমান  জানান, সবার সহযোগিতায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হয়েছে। কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


 

এই বিভাগের আরো খবর