ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

ফরিদপুরে পদ্মা সেতুর উদ্বোধনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

এহসান রানা, ফরিদপুর

প্রকাশিত: ২২ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

২৫মার্চ পদ্মা সেতুর উদ্বোধনকে স্বাগত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদ্মা সেতুর নির্মাণ করায় ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে ফরিদপুরের ভাঙ্গায়।

 

বুধবার দুপুরে ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ড থেকে আনন্দ র্যালীটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। বৃষ্টি উপেক্ষা করে অনুষ্ঠিত  আনন্দ র্যালীতে বিভিন্ন শ্রেণী পেশার কয়েকশ মানুষ অংশ নেন।

 

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সোবহান মুন্সীসহ বক্তারা বলেন, অবহেলিত ফরিদপুরের উন্নয়নের ভিত হলো পদ্মা সেতু। এ সেতুর মাধ্যমেই ঘুরে দাড়াবে ফরিদপুর তথা দক্ষিণ বঙ্গের অর্থনীতি। দক্ষিণ বঙ্গের মানুষের ভাগ্যান্নোয়নের এ সেতু নির্মাণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বক্তারা।

এই বিভাগের আরো খবর