ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১,   আষাঢ় ৫ ১৪২৮

ব্রেকিং:
মস‌জি‌দের দানবাক্সে মিলল ১২ বস্তা টাকা! রাবিতে ভিসির বাসভবনে তালা দিলেন বিতর্কিত নিয়োগপ্রাপ্তরা
সর্বশেষ:
পেরুতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস ১৩০০ ফুট গভীরে, নিহত ২৭ খুলনা হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

ফরিদপুরে প্রতারক চক্রের ১ সদস্য আটক

এহসান উদ্দিন রানা, ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

আসামী মোঃ মিজানুর রহমান মিজান, ছবি- প্রতিদিনের চিত্র।

আসামী মোঃ মিজানুর রহমান মিজান, ছবি- প্রতিদিনের চিত্র।

 

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পে অনেক ভুক্তভোগী বিভিন্ন সময় বিভিন্ন অপরাধের অভিযোগ দায়ের করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-৫২, তারিখ ১৯নভেম্বর২০২০ইং এজাহারভূক্ত আসামী মোঃ মিজানুর রহমান মিজান(৩৫), পিতা-মৃত আব্দুল লতিফ খন্দকার সাং-আলিপুর, থানা ও জেলা-ফরিদপুর’কে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন আলিপুর গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আটক করে।

 

উল্লেখ্য যে, আটকৃত আসামীর বিরুদ্ধে আপত্তিকর ছবি ও ভিডিও ধারনের মাধ্যমে ফরিদপুর শহরের একজন গণ্যমান ব্যক্তির কাছ থেকে হুমকির মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগ আসে। পরবর্তীতে তার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা রুজু হলে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল তাকে পশ্চিম আলিপুর গ্রাম এলাকা হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন-২০১২ এর ধারা ৮(১)(২)(৭)তৎসহ ৩৮৫ মামলা করে।

 

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে আসামী তার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য বলে স্বীকার করে। পরবর্তীতে রুজুকৃত মামলার আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরো খবর