ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

ফরিদপুরে বিএনপির স্মারকলিপি প্রদান

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

ফরিদপুর জেলা প্রশাসককে স্মারকলিপি দেন বিএনপি নেতারা। ছবি- প্রতিনিধি

ফরিদপুর জেলা প্রশাসককে স্মারকলিপি দেন বিএনপি নেতারা। ছবি- প্রতিনিধি

 

বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবীতে জেলা বিএনপি পৃথক পৃথক স্মারক লিপি দিয়েছে জেলা প্রশাসক বরাবরে। আজ বুধবার (২৪ শে নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসক কার্যালয়ে জেলা বিএনপির একাংশের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ঈসার নেতৃত্বে এই স্মারকলিপি দেয়া হয়।

 

জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুব দলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সাবেক কোতয়ালী থানার সভাপতি জাহাঙ্গীর মিয়া , বিএনপি নেতা জাফর হোসেন বিশ্বাস , খন্দকার টুলু প্রমুখ এই স্মারক লিপি প্রদান কর্মসূচিতে অংশ নেন।

 

অপরদিকে বিএনপির অপরাংশ বেলা সাড়ে ১২ টায় কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজের নেতৃত্বে স্মারকলিপি দেন। এসময় রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি গোলাম রব্বানী রতন, বিএনপির অন্যতম সংগঠক মো. মিনাল , সাবেক ছাত্র নেতা অ্যাড আলমগীর ভুইয়া, প্রমুখ উপস্থিত ছিলেন।

 

স্মারকলিপি প্রদানের পূর্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল , ছাত্রদল ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত হয়।

ও/এফ

 

এই বিভাগের আরো খবর