ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

ফরিদপুরে মোহনা টিভির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত ।

ছবি- সংগৃহীত ।

রিদপুরে আলোচনা সভা, কেক কাটার মধ্যে দিয়ে  মোহনা টিভির  এক যুগ পুর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সন্ধায় ফরিদপুর প্রেসক্লাবের হল রুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম  সেবা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাব বোস। মোহনা টিভির ফরিদপুর জেলা প্রতিনিধি আশিষ পোদ্দার বিমানের সভাপতিত্বে আয়োজিত সভায় অতিথি হিসেবে আরো  উপস্থিত ছিলেন  ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী। 

 

সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, সাধারন সম্পাদক মশিউর রহমান খোকন, সাবেক সাধারন সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর,ফরিদপুর পৌরসভার ১২ নং ওযার্ড কাউন্সিলর ও শ্রমিক নেতা গোলাম মোঃ নাসিরসহ ফরিদপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দ,জনপ্রতিনিধি ও সুশিল সমাজের প্রতিনিধি উপস্তিত ছিলেন। এসময় বক্তারা মোহনা টিভির উত্তর উত্তর সাফল্যে কামনা করেন। 

এই বিভাগের আরো খবর