ঢাকা, শনিবার   ২৮ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ইউক্রেনের আগে স্কুলের সুরক্ষায় টাকা ঢালা উচিত আমেরিকার: ট্রাম্প মাংকিপক্স: গণটিকার প্রয়োজন নেই বলল ডাব্লিউএইচও করোনায় আক্রান্তের সংখ্যা ৯ লাখ, মৃত দেড় সহস্রাধিক ২০টিরও বেশি দেশে মাঙ্কিপক্সে আক্রান্ত ২০০ জন: বিশ্ব স্বাস্থ্য সংস্থা রাতে ফাইনালে মুখোমুখি লিভারপুল-রিয়াল রাজধানীতে যুবদলের বিক্ষোভ সমাবেশ দেশে এল গাফ্‌ফার চৌধুরীর মরদেহ, দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা

ফরিদপুরে মোহনা টিভির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত ।

ছবি- সংগৃহীত ।

রিদপুরে আলোচনা সভা, কেক কাটার মধ্যে দিয়ে  মোহনা টিভির  এক যুগ পুর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সন্ধায় ফরিদপুর প্রেসক্লাবের হল রুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম  সেবা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাব বোস। মোহনা টিভির ফরিদপুর জেলা প্রতিনিধি আশিষ পোদ্দার বিমানের সভাপতিত্বে আয়োজিত সভায় অতিথি হিসেবে আরো  উপস্থিত ছিলেন  ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী। 

 

সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, সাধারন সম্পাদক মশিউর রহমান খোকন, সাবেক সাধারন সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকর,ফরিদপুর পৌরসভার ১২ নং ওযার্ড কাউন্সিলর ও শ্রমিক নেতা গোলাম মোঃ নাসিরসহ ফরিদপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দ,জনপ্রতিনিধি ও সুশিল সমাজের প্রতিনিধি উপস্তিত ছিলেন। এসময় বক্তারা মোহনা টিভির উত্তর উত্তর সাফল্যে কামনা করেন। 

এই বিভাগের আরো খবর