Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩,   মাঘ ১৫ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
আইন ভঙ্গ করায় নেপালের উপপ্রধানমন্ত্রীকে সরিয়ে দিলেন সুপ্রিম কোর্ট পাকিস্তানে সোনার দামে রেকর্ড, তোলায় ২ লাখ রুপির বেশি করোনা আক্রান্ত ৬৭ কোটি ৫০ লাখের কাছাকাছি যশোরে বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু হাইতির প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা আজ রাজধানীতে বিএনপির পদযাত্রা বাড্ডা থেকে মালিবাগ তিন কোটি পাঠ্য বই এখনো ছাপা বাকি

ফরিদপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

এহসান উদ্দিন রানা, ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

ফরিদপুরে স্ত্রী হাসি বেগমকে (২৮) হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর মীরের (৩৪) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। আজ দুপুরে ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো. মতিয়ার রহমান এ আদেশ দিয়েছেন। যাবজ্জীবন স্বশ্রম কারাদন্ডের পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। জারিমানা অনাদায়ে আরও ছয় মাস বিনাশ্রম কারদন্ড ভোগ করতে হবে হত্যাকারীকে।

 

জাহাঙ্গীর মীরের বাড়ি ফরিদপুর সদরের বঙ্গেশ্বর্দী গ্রামে। তিনি কাঠমিস্ত্রির কাজ করেন। জাহাঙ্গীর মীরের স্ত্রী হাসি বেগম পাশের বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আবু মৃধার মেয়ে। তাদের দুই ছেলে সন্তান আছে।

 

আদালতে মামলার এজাহারে উল্লেখ করে আছে, ২০১৮ সালের ২০ এপ্রিল দুপুরে পারিবারিক কলহের কারনে স্ত্রীকে কিল ঘুষি থাপ্পড় মারতে থাকেন জাহাঙ্গীর। এক পর্যায়ে তার স্ত্রী হাসি বেগম মৃত্যুবরণ করে। তখন তার স্বামী জাহাঙ্গীর থানা পুলিশ থেকে নিজেকে বাঁচাতে স্ত্রীর ওড়না তার গলায় পেচিয়ে ফাঁস দিয়ে তাকে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখেন।

 

এই হত্যাকান্ডের ঘটনায় বঙ্গেশ্বর্দী গ্রামের দফাদার আয়নাল মোল্লা বাদী হয়ে মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২৪ আগস্ট এ মামলার অভিযোগপত্র প্রদান করেন তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলামউদ্দিন।

 

গত ২০১৮ সালের ২জুন গ্রেপ্তার করা হয় জাহাঙ্গীরকে। গ্রেপ্তারের পর থেকে তিনি জেল হাজতে ছিলেন। গতকাল রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর জাহাঙ্গীরকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

এই বিভাগের আরো খবর