Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

ফারুকের অবস্থার অবনতি, সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে আজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৯২
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

অভিনেতা ফারুকের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিত্সার জন্য আজ তাকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে। তাকে দেশটির মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হবে। ফারুকের সঙ্গে যাবেন তার সহধর্মিণী ফারহানা ফারুক।

 

তার সহধর্মিণী বলেন, করোনায় তার শারিরীক পরিস্থিতি বেশ জটিল অবস্থা ধারন করেছে। যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ একটি ফ্লাইটে করে তাকে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। বেশ কিছুদিন ধরে হাসপাতালটির সঙ্গে যোগাযোগ করে সিডিউল নিয়ে। সেই অনুযায়ী অনুমতি পাওয়ার পরই আজ তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে।

 

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অসুস্থতার কারনে গত ১৮ আগস্ট ফারুককে ভতি করা হয়েছিল। বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হলে বাসায় যান তিনি। কদিন পর আবার প্রচণ্ড অসুস্থতা অনুভব করেন তিনি। তখন তাকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, ফারুকের রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় তাকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

 

 

এই বিভাগের আরো খবর