Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

ফিনান্সিয়াল এনালাইসিস এর প্রশিক্ষণ পেলেন ১শ’ বিসিক কর্মকর্তা

সেঁজুতি রহমান, কমিউনিকেশন এক্সপার্ট, প্রিজম প্রজেক্ট-টেকনিক্যাল এসিসটেন্স

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

পঠিত: ১২৪
ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

ঢাকায় বিসিক কর্মকর্তাদের ‘ফিনান্সিয়াল এনালাইসিস এন্ড ক্রেডিট ম্যানেজমেন্ট ফর এসএমই’স’ শীর্ষক এক প্রশিক্ষণ শেষ হয়েছে। উত্তরায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউটে পাঁচ দিনব্যাপী এ প্রশিক্ষণের যৌথ আয়োজক বিসিক ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প।

 

বৃহস্পতিবার বিকেলে উত্তরায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটিতে এ কর্মশালার সমাপনী এবং সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুটির ও ক্ষুদ্র শিল্পের জন্য আর্থিক বিশ্লেষণ ও আমানত ব্যবস্থাপনা বিষয়ক এ আবাসিক প্রশিক্ষণের শেষ ব্যাচে বিসিকের ২৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। এনিয়ে মোট ৪টি ব্যাচে ১শ’ জন বিসিক কর্মকর্তাকে এ প্রশিক্ষণ প্রদান করল প্রিজম প্রকল্প।

 

আরও নম্বর: শাহাজাদপুরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রেখেছে র‌্যাব

 

প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত এ কর্মশালাটি পরিচালনা করেন।
সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিকের সচিব মোঃ মফিদুল ইসলাম, স্কিটির অধ্যক্ষ মোঃ শফিকুল আলমসহ বিসিক, স্কিটি ও প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।

 

এই বিভাগের আরো খবর