ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

ফের আইসিইউতে সাহারা খাতুন

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। ছবি- প্রতিদিনের চিত্র

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। ছবি- প্রতিদিনের চিত্র

 

ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে আবারও আইসিইউতে নেওয়া হয়ছে। আজ শুক্রবার দুপুরে সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মুজিবর রহমান এ তথ্য জানান।

মুজিবর রহমান বলেন, “বেলা ১১টার দিকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) হঠাৎ করে তার হৃদস্পন্দন বোঝা যাচ্ছিল না, তখন ডাক্তাররা জরুরি ভিক্তিতে আবারও তাকে আইসিইউতে নেন। আপনারা দোয়া করবেন।”

৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এরপর অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়।

২০০৮ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়। পরে দেওয়া হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব।

এই বিভাগের আরো খবর