ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

ফের আফগানিস্তানে বোমা বিস্ফোরণ, ১০ সেনাসহ নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আবারও রক্তাক্ত হয়েছে আফগানিস্তান। রাস্তার পাশে পড়ে থাকা বোমার বিস্ফোরণ ঘটে মৃত্যুবরণ করলেন ১০ জন আফগান ন্যাশনাল আর্মির সেনাসহ ৩ জন সাধারণ মানুষ। বেশ কয়েকজন আহত হয়েছেন এই বিস্ফোরণে।

 

কোনও গোষ্ঠীই এই বিস্ফোরণের দায় স্বীকার করেনি। আফগানিস্তানের প্রতিরক্ষা মন্ত্রালয় জানিয়েছে, দেশটির বাঘলানে আরও একটি মাইন উদ্ধার করা হয়েছে। সেটি নিষ্ক্রিয় করা হয়েছে।

 

ক’দিন আগেই লাঘমানে ভয়াবহ বোমা বিস্ফোরণে ৮ জন মৃত্যুবরণ করেছে। লাঘমানের প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমলের কনভয় লক্ষ্য করে এই ’বোমা বিস্ফোরণ’ ঘটানো হয়েছিল। এই বিস্ফোরণের কারনে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন প্রাদেশিক গভর্নর। এই বিস্ফোরণে ৮জনের মৃত্যুর পাশাপাশি আহত হন ৩০ জনেরও বেশি মানুষ। প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমল সামান্য আঘাত পেয়েছিলেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর