ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

ফের আফগানিস্তানে বোমা বিস্ফোরণ, ১০ সেনাসহ নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আবারও রক্তাক্ত হয়েছে আফগানিস্তান। রাস্তার পাশে পড়ে থাকা বোমার বিস্ফোরণ ঘটে মৃত্যুবরণ করলেন ১০ জন আফগান ন্যাশনাল আর্মির সেনাসহ ৩ জন সাধারণ মানুষ। বেশ কয়েকজন আহত হয়েছেন এই বিস্ফোরণে।

 

কোনও গোষ্ঠীই এই বিস্ফোরণের দায় স্বীকার করেনি। আফগানিস্তানের প্রতিরক্ষা মন্ত্রালয় জানিয়েছে, দেশটির বাঘলানে আরও একটি মাইন উদ্ধার করা হয়েছে। সেটি নিষ্ক্রিয় করা হয়েছে।

 

ক’দিন আগেই লাঘমানে ভয়াবহ বোমা বিস্ফোরণে ৮ জন মৃত্যুবরণ করেছে। লাঘমানের প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমলের কনভয় লক্ষ্য করে এই ’বোমা বিস্ফোরণ’ ঘটানো হয়েছিল। এই বিস্ফোরণের কারনে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন প্রাদেশিক গভর্নর। এই বিস্ফোরণে ৮জনের মৃত্যুর পাশাপাশি আহত হন ৩০ জনেরও বেশি মানুষ। প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমল সামান্য আঘাত পেয়েছিলেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর