Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

ফের আফগানিস্তানে বোমা বিস্ফোরণ, ১০ সেনাসহ নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

পঠিত: ১২৭
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আবারও রক্তাক্ত হয়েছে আফগানিস্তান। রাস্তার পাশে পড়ে থাকা বোমার বিস্ফোরণ ঘটে মৃত্যুবরণ করলেন ১০ জন আফগান ন্যাশনাল আর্মির সেনাসহ ৩ জন সাধারণ মানুষ। বেশ কয়েকজন আহত হয়েছেন এই বিস্ফোরণে।

 

কোনও গোষ্ঠীই এই বিস্ফোরণের দায় স্বীকার করেনি। আফগানিস্তানের প্রতিরক্ষা মন্ত্রালয় জানিয়েছে, দেশটির বাঘলানে আরও একটি মাইন উদ্ধার করা হয়েছে। সেটি নিষ্ক্রিয় করা হয়েছে।

 

ক’দিন আগেই লাঘমানে ভয়াবহ বোমা বিস্ফোরণে ৮ জন মৃত্যুবরণ করেছে। লাঘমানের প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমলের কনভয় লক্ষ্য করে এই ’বোমা বিস্ফোরণ’ ঘটানো হয়েছিল। এই বিস্ফোরণের কারনে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন প্রাদেশিক গভর্নর। এই বিস্ফোরণে ৮জনের মৃত্যুর পাশাপাশি আহত হন ৩০ জনেরও বেশি মানুষ। প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমল সামান্য আঘাত পেয়েছিলেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর