Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

বকশিগঞ্জে গ্রাম পুলিশ বাহিনীর আলোচনা ও মতবিনিময়

মশিউর রহমান টুটুল, জামালপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

জামলপুরের বকশিগঞ্জ উপজেলা গ্রাম পুলিশ বাহিনী সরকারি গ্রেড স্কেলের দাবির উপলক্ষে আপিল মোকাবিলা বিষয়ে আলোচনা ও মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল বৃহস্পতিবার ৮অক্টোবর দুপুরে বাট্রাজোড় ইউনিয়ন পরিষদ হলরুমে আলোচনা সভার বকশিগঞ্জ উপজেলা শাখা গ্রাম পুলিশ বাহিনীর ছানা মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান বাদী রিট পিটিশন মামলা কমান্ডার এম,এন,লাল মিয়া।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা শাখা গ্রাম পুলিশ ইউনিয়ন সভাপতি জামাল উদ্দীন, জামালপুর জেলা শাখা গ্রাম পুলিশ ইউনিয়ন সাধারণ সম্পাদক জমিল উদ্দীন,নওগাঁ জেলা গ্রাম পুলিশ সভাপতি ওবায়দুল হক, প্রধান বাদী ও ৭নং বাদী আপিল মোকাবেল কমিটির আহবায়ক মোফাজ্জল হোসেন, বকশিগঞ্জ উপজেলা কমিটি সদস্য, নজরুল ইসলাম দুদু, মনজুরুল ইসলাম, নূরনবী, শ্রী শুকলাল, আতাহার আলী, নুরুজ্জামান, আল আমিন, বিল্লাল হোসেন, নবাব রবিদাস, জহুরুল হক, মানিক দাস প্রমূখ।

এই বিভাগের আরো খবর