ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

বকশিগঞ্জে গ্রাম পুলিশ বাহিনীর আলোচনা ও মতবিনিময়

মশিউর রহমান টুটুল, জামালপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

জামলপুরের বকশিগঞ্জ উপজেলা গ্রাম পুলিশ বাহিনী সরকারি গ্রেড স্কেলের দাবির উপলক্ষে আপিল মোকাবিলা বিষয়ে আলোচনা ও মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল বৃহস্পতিবার ৮অক্টোবর দুপুরে বাট্রাজোড় ইউনিয়ন পরিষদ হলরুমে আলোচনা সভার বকশিগঞ্জ উপজেলা শাখা গ্রাম পুলিশ বাহিনীর ছানা মিয়ার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান বাদী রিট পিটিশন মামলা কমান্ডার এম,এন,লাল মিয়া।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা শাখা গ্রাম পুলিশ ইউনিয়ন সভাপতি জামাল উদ্দীন, জামালপুর জেলা শাখা গ্রাম পুলিশ ইউনিয়ন সাধারণ সম্পাদক জমিল উদ্দীন,নওগাঁ জেলা গ্রাম পুলিশ সভাপতি ওবায়দুল হক, প্রধান বাদী ও ৭নং বাদী আপিল মোকাবেল কমিটির আহবায়ক মোফাজ্জল হোসেন, বকশিগঞ্জ উপজেলা কমিটি সদস্য, নজরুল ইসলাম দুদু, মনজুরুল ইসলাম, নূরনবী, শ্রী শুকলাল, আতাহার আলী, নুরুজ্জামান, আল আমিন, বিল্লাল হোসেন, নবাব রবিদাস, জহুরুল হক, মানিক দাস প্রমূখ।

এই বিভাগের আরো খবর