Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

বকশীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা

মশিউর রহমান টুটুল, জামালপুর

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

জামালপুর বকশিগঞ্জ উপজেলা মেরুরচর ইউনিয়নে আউলপাড়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ মৃত-সৈয়দুর রহমান ছেলে জাহিদুর রহমান(৩৫)গংদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মিথ্যা মামলা করেছে,হামির মিয়ার ছেলে সবুজ মিয়া।

 

গতকাল শুক্রবার দুপুরে ৯ আগষ্ট মামলার কাগজে জানা যায়, আউলপাড়া গ্রামে মৃত-হামির মিয়ার ছেলে সবুজ মিয়ার দোকান ঘরে পশ্চিম কোনায় পুকুরে বিষ প্রয়োগে ১ লক্ষ ৫০ হাজার টাকা মাছ ক্ষতি সাধিত হয়েছে।

 

সরজমিনে গিয়ে দেখা যায়, দশআনী নদী হইতে একটি খাল আউলপাড়া গ্রামের মধ্যে দিয়ে গেছে, বকশিগঞ্জ উপজেলা মেরুরচর ইউনিয়নে যাতায়াতের যেটি প্রধান সড়ক, তার মাঝখানে ব্রীজের নিচ দিয়ে প্রবাহিত হয়ে ব্রহ্মপুত্রের নদের সাথে মিশ্রিত হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, আউল পাড়া খালে ড্রেজার মেশিন লাগিয়ে অবৈধ ভাবে বালু উত্তোলন করেছেন বাদীপক্ষ সবুজ মিয়া। বালু উত্তোলনের ফলে খালটি অনেক গভীরতা পরিণত হয়, আশেপাশে থাকা ফসলের জমি বসতভিটা ধ্বসে যাওয়ার ফলে ক্ষতিগ্রস্থ হচ্ছিলেন দরিদ্ররা। প্রতিপক্ষ সাইদুর ড্রেজার মেশিনসহ ’অবৈধ বালু’ উত্তোলন বন্ধে বাধা প্রদান করলে বাদী পক্ষ ক্ষিপ্ত হয়ে যায়। এবং প্রতিপক্ষকে হেনেস্তা করতে খালকে ‘পুকুর’ বানিয়ে ’মিথ্যা মামলা’ দায়ের করেন।

 

মেরুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম জানান, দুই পক্ষকে আপোষ মিমাংসা জন্য ডাকা হইলে বাদীপক্ষ আমার অবাধ্য হইয়া চলিয়া যায়। যে বিষয়ে মামলা মোকদ্দমা হয়েছে,তা মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। আমি এ মামলা নিষ্পত্তি চাই।

এই বিভাগের আরো খবর