Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

বঙ্গবন্ধুকে ডিগ্রি দিতে মার্চে ঢাবির বিশেষ সমাবর্তন

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ছবি- সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ছবি- সংগৃহীত

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মরণোত্তর ‘ডক্টর অব লজ (অনারিজ কজা)’ ডিগ্রি প্রদানের জন্য আগামী ২৮-৩০ মার্চের মধ্যে বিশেষ সমাবর্তন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কর্তৃপক্ষ।

 

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের নওয়াব নবাব চৌধুরী সিনেট ভবনে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলে এ সিদ্ধান্ত হয়। উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান সভাপ্রধান ছিলেন।

 

সভায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালসহ বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগের প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিদ্ধান্তের বিষয়ে অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিশেষ সমাবর্তন মার্চ মাসের ২৮ থেকে ৩০ তারিখের মধ্যে অনুষ্ঠিত হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) মহাপরিচালক (ডিজি) টেড্রোস আধানম গেব্রেইসাস বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ সমাবর্তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন বলে আশা রাখছি।

এই বিভাগের আরো খবর