Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১,   মাঘ ৬ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাঙ্গাচুরে প্রতিবাদে রোয়াংছড়িতে মানববন্ধন

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থাপিত ও জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ভাস্কার্য ভাঙ্গাচুরে প্রতিবাদের উপজেলায় প্রাঙ্গনের বঙ্গবন্ধু ভাস্কার্য সামনে মানববন্ধন করা হয়। পরে উপজেলা সভা মিলনায়তনে সমাবেশে অনুষ্ঠিত হয়।

 

শনিবার (১২ ডিসেম্বর ২০২০) অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবদুল্ল্যাহ আল জাবেদ বলেন বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাঙ্গায় সারা দেশের ন্যায় রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের কর্মরত কর্মকর্তা ও কর্মচারী পক্ষ থেকে তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়। এর পাশাপাশি এ দেশের লাল সবুজ পতাকার অসমান ও দেশের স্বাধীনতার প্রতি হুমকি। সরকার এ বিষয়ে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা আহ্বান জানানো হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবদুল্ল্যাহ আল জাবেদ সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা।

 

উপস্থিত ছিলেন ভূমি কমিশনার মিসকাতুল তামান্না,ডাক্তার মিঠুন কুমার মণ্ডল,উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুন নেছা, রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: তৌহিদ কবির, ইউআরসি ইনষ্ট্রাক্টর মো: মোমিনুল ইসলাম, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো: কামাল হোসেন,পল্লী সঞ্চয় ব্যাংক সমন্বয়ক সুফল চাকমা, উপজেলা প:প: কর্মকর্তা শান্তিজয় তঞ্চঙ্গ্যা,সমবায় কর্মকর্তা মো: মুহাবুবুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা পুলুপ্রু মারমা,সমাজসেবা কর্মকর্তা বরুণ কুমার দে,আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: তানজির আহমেদ। এদিকে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়।

 

আরো পড়ুন: রামগড়ে দূর্গম পাহাড়ে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

এ দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে বক্তব্য প্রদান ও প্রথম থেকে পঞ্চম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়। প্রতিযোগীতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই বিভাগের আরো খবর