ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

বন্যার পানিতে তলিয়ে গেছে শাবিপ্রবি, ক্লাস-পরীক্ষা বন্ধ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৭ জুন ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ন্যার পানিতে ক্যাম্পাস তলিয়ে যাওয়ায় সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সব বিভাগের ক্লাস-পরীক্ষা আগামী ২৫ জুন পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। 

 

আজ শুক্রবার (১৭ জুন) সকালে বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।


তিনি বলেন, বৃষ্টি ও পাহাড়ি ঢল না থামায় পরিস্থিতি খারাপ হচ্ছে। ক্যাম্পাসে হাঁটুপানি হয়েছে। পানি আরও বাড়ছে। বিষয়টি বিবেচনা করে ২৫ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে, বিশ্ববিদ্যালয় ও আবাসিক হল খোলা থাকবে। কোনো শিক্ষার্থী হলে থাকতে চাইলে নিজস্ব ব্যবস্থাপনায় থাকতে হবে।


তিনি বলেন, কোনো শিক্ষার্থী বাড়ি যেতে চাইলে যদি কোনো সমস্যায় পড়ে সেক্ষেত্রে তাদের হল প্রভোস্ট, ছাত্র উপদেষ্টা ও প্রক্টরের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।


এদিন বেলা সোয়া ১১টার দিকে ক্যাম্পাসে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। ক্যাম্পাসের বিভিন্ন জায়গা, যেমন- এক কিলো রোড, চেতনা-৭১, একাডেমিক ভবনগুলোর সামনে, ইউনিভার্সিটি সেন্টার, আবাসিক হলসহ প্রধান প্রধান সড়কগুলোর অধিকাংশ জায়গায় হাঁটু পর্যন্ত পানি উঠেছে। তাতে সময় যতই গড়াচ্ছে বাড়ছে বন্যার পানি। এতে স্বাভাবিক চলাচল ব্যাহত হয়ে বিপাকে পড়েছেন শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা।

এই বিভাগের আরো খবর