Berger Paint

ঢাকা, শনিবার   ১০ জুন ২০২৩,   জ্যৈষ্ঠ ২৭ ১৪৩০

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
মেসির অভিষেক ম্যাচের টিকিটের দাম ১০ লাখ টাকা! জেলায় জেলায় বিদ্যুৎ অফিসের সামনে বিএনপির অবস্থান পোশাক কারখানায় উৎপাদন ব্যাহত, রেশনিং পদ্ধতিতে লোডশেডিংয়ের পরামর্শ ভারতীয় পেঁয়াজ পৌঁছতেই দেশি পেঁয়াজ ৪০ টাকায় বিক্রি দুই মাসে হিট স্ট্রোকে ২০ জনের মৃত্যু: দুর্যোগ ফোরাম এইচএসসি পরীক্ষা শুরু ১৭ আগস্ট, রুটিন প্রকাশ

বরগুনায় অস্ত্র গুলি ও ইয়াবাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বরগুনা সদর উপজেলার ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক গ্রামের আলতাফ হোসেন চৌকিদারের ছেলে একাধিক মামলার আসামী আব্দুল হালিম (নাকবোচা হালিম) (৪৫) কে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার কেওড়াবুনিয়া জাকিরতবক গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় আটককৃত হালিমের স্বীকারোক্তি মতে তারপর বসতঘর তল্লাশী করে বিদেশী ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটার ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সিনিঃ সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কম্পানি অধিনায়ক মোঃ ইফতে খায়রুজ্জামান বলেন, আটককৃত আসামীকে বরগুনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর