ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

বরগুনায় অস্ত্র গুলি ও ইয়াবাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বরগুনা সদর উপজেলার ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক গ্রামের আলতাফ হোসেন চৌকিদারের ছেলে একাধিক মামলার আসামী আব্দুল হালিম (নাকবোচা হালিম) (৪৫) কে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার কেওড়াবুনিয়া জাকিরতবক গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় আটককৃত হালিমের স্বীকারোক্তি মতে তারপর বসতঘর তল্লাশী করে বিদেশী ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটার ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সিনিঃ সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কম্পানি অধিনায়ক মোঃ ইফতে খায়রুজ্জামান বলেন, আটককৃত আসামীকে বরগুনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর