Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

বরগুনায় অস্ত্র গুলি ও ইয়াবাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২০  

পঠিত: ১০৭
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বরগুনা সদর উপজেলার ৪ নং কেওড়াবুনিয়া ইউনিয়নের জাকিরতবক গ্রামের আলতাফ হোসেন চৌকিদারের ছেলে একাধিক মামলার আসামী আব্দুল হালিম (নাকবোচা হালিম) (৪৫) কে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার কেওড়াবুনিয়া জাকিরতবক গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় আটককৃত হালিমের স্বীকারোক্তি মতে তারপর বসতঘর তল্লাশী করে বিদেশী ১টি রিভলবার, ২ রাউন্ড গুলি, ১টি ওয়ান শুটার ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সিনিঃ সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত কম্পানি অধিনায়ক মোঃ ইফতে খায়রুজ্জামান বলেন, আটককৃত আসামীকে বরগুনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর