ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

বরগুনায় করোনায় আইনজীবীর মৃত্যু

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

কমল কান্তি দাস। ছবি- সংগৃহীত

কমল কান্তি দাস। ছবি- সংগৃহীত

 

বরগুনা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, প্রগতিশীল সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পৃষ্ঠপোষক কমল কান্তি দাস করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও হ্রদরোগে আক্রান্ত ছিলেন।

শুক্রবার বিকালে তার শ্বাসকষ্ট শুরু হলে দ্রুত তাকে বরগুনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে করোনার নমুনা সংগ্রহের পরে তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে বরগুনা জেলায় ৮৪১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্য মারা গেছেন ১৯ জন।

এই বিভাগের আরো খবর