Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

বরিশালে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল)

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৪৫৭
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

বঙ্গবন্ধুর জন্মশতবাষিকী উপলক্ষে বিজ্ঞান সংগঠন কসিমক কালচারের উদ্যোগে বরিশাল নগরীতে অনুষ্ঠিত হয়েছে ম্যারাথন দৌড় প্রতিযোগীতা।

“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগান নিয়ে শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৬টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান- পিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার- পিপিএম (সেবা), সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) ফাইজুর রহমান ও কোতয়ালী মডেল থানা অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম- পিপিএম প্রমুখ।

এছাড়া সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

উল্লেখ্য, ‘অনুষ্ঠিত ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় বরিশাল সহ দেশের বিভিন্ন স্থান হতে ১৫০ জন পেশাদার ও সৌখিন রানার ৪টি ক্যাটাগরীতে অংশগ্রহন করেন। যেমন- হাফ ম্যারাথন (২১ দশমিক ১ কিলোমিটার), পাওয়ার রান (১০ কিলোমিটার), ড্রিম রান (৫ কিলোমিটার) ও চ্যারিটি রান (৩ দশমিক ৫ কিলোমিটার)।

নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে শুরু হওয়া ম্যারাথন দৌড় লাকুটিয়া জমিদার বাড়ি পর্যন্ত গিয়ে পুনরায় সেখান থেকে বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে শেষ হয়। পরে অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র ও জেলা প্রশাসক।

এই বিভাগের আরো খবর