ঢাকা, শনিবার   ২২ জানুয়ারি ২০২২,   মাঘ ৯ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮ প্রাক্তন ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিক মারা গেছেন খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল ঢাকায় শাবিপ্রবির শিক্ষক প্রতিনিধি দল মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, পাঠদান চলবে অনলাইনে করোনার ইতিহাসে সর্বোচ্চ শনাক্তের রেকর্ড

বশেমুরবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৫০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

 

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ সোমবার (১০ জানুয়ারি) বেলা ১২ টায় টুঙ্গিপাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর সমাধিসৌধে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয় ও তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এসময় বশেমুরবিপ্রবি উপাচার্য ড একিউএম মাহবুব এর নেতৃত্বে অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

এদিকে ৯ ও ১০ জানুয়ারি  দুই দিনব্যাপী বশেমুরবিপ্রবি'র প্রশাসনিক ও একাডেমির ভবনসহ পুরো বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ আলোকসজ্জায় সজ্জিত করা হয়।

 

এছাড়াও ১১ জানুয়ারি সকাল ১১ টায় একাডেমিক ভবনের ৫০১ নাম্বার রুমে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।


 

এই বিভাগের আরো খবর