Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

বসুুরহাট পৌরবাসীর নিত্যানন্দ মোড় প্রশস্তকরণ কার্যক্রম শুরু

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী, প্রতিনিধি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

পঠিত: ১৫৬
ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট বাজারের যানজট নিরসনে পৌর মেয়র আব্দুল কাদের মির্জার প্রচেষ্টায় নিত্যানন্দ মোড় প্রশস্তকরণের মাধ্যমে উপজেলা বাসীর ৩০ বছরের স্বপ্ন পূরণ হলো।

 

বসুরহাট বাজারের অন্যতম সমস্যা ছিল যানজট। গত পৌর নির্বাচনে মেয়র আব্দুল কাদের মির্জা এই যানজট নিরসনে তাঁর নির্বাচনী ইশতেহার ছিল বসুরহাট বাজারের নিত্যানন্দ মোড়কে প্রশস্তকরণের মাধ্যমে বসুরহাট বাজারকে যানজট মুক্ত করা।

 

পরে ছোট ভাই পৌর মেয়র আব্দুল কাদের মির্জার সুপারিশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অগ্রণী ভূমিকায় সড়ক ও জনপথ বিভাগের মাধ্যমে এ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

 

ইতিমধ্যে ভূমি মালিকদের তিনগুন বেশি ক্ষতিপূরণ দিয়ে ভূমি অধিগ্রহণ করে প্রশস্তকরণ কাজও প্রায় শেষের পথে।

 

নোয়াখালী সড়ক ও জনপথ বিভাগ নির্বাহী প্রকৌশলী বিণয় কুমার পাল বলেন, ৭০ কোটি টাকা ব্যয়ে প্রকল্পটির কাজ পায় কামাল এসোসিয়েটস, মেসার্স নূর নবী, মেসার্স সালেহ আহমদ। প্রকল্পটি সড়ক ও জনপথ বিভাগ মাধ্যমে বাস্তবায়ন হচ্ছে। এই প্রকল্পটি সেনবাগ-কল্যান্দী-বসুরহাট বাইপাস সড়ক প্রকল্পের সাথে যুক্ত। বর্তমানে প্রকল্পটির কাজ চলছে এবং দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ হবে বলে আশা করা যাচ্ছে।

এই বিভাগের আরো খবর