Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
নাইজেরিয়ায় ব্যাপক সংঘর্ষ, ৪০ জনের বেশি নিহত নিপাহ ভাইরাসে আক্রান্ত ২৮ জেলা আজ ঢাকাসহ ১০ বিভাগীয় শহরে বিএনপির সমাবেশ প্রধানমন্ত্রী রাজস্ব সম্মেলন উদ্বোধন করবেন আজ কাতার বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নামছে আর্জেন্টিনা

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

আজ রোববার দেশের অনলাইন পত্রিকাগুলোর প্রকাশক ও সম্পাদকদের একমাত্র সংগঠন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ) এর ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী রাজধানীর বনানীর প্লাটিনাম গ্র‍্যান্ড হোটেলের ব্যাকুয়েট হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাবেক নির্বাহী সভাপতি সৌমিত্র দেব এবং স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাসিমা খান মন্টি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন নির্বাহী সভাপতি কামাল হোসেন, সৌমিত্র দেব, সাবেক সাধারণ সম্পাদক একেএম শরিফুল ইসলাম খান, শাহিন চৌধুরী, নাসির উদ্দিন বুলবুল, রাশেদুল হাসান বুলবুল, কার্যনির্বাহী সদস্য সাব্বির আহমেদ রনি, ঢাকা টিভির সিইও জুয়েল আনান্দ, শাহ পরান সিদ্দিকি তারেক, কামরুল হাসান শান্ত।

বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বিওএমএ) ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জয়ন্ত আচার্য্য, মীর আব্দুল আলিম, অয়ন আহমেদ, নিউজ২১ বিডির প্রধান সম্পাদক নাসির হসাইন, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, নাফিস মাহবুব, সালেহ রশিদ অলক, মীর নিয়াজ আলি, এইচ আর হাবিব,খোকা শেখসহ অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেছেন যুগ্ম সাধারণ সম্পাদক – শাহাদাত জ্বামান স্বপন।

অনুষ্ঠানে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক সম্পাদক, প্রিন্ট প্রিন্ট মিডিয়ার প্রকাশক ও সম্পাদক এবং আইপি টিভির মালিকসহ আরও অন্যান্য সাংবাদিক নেত্রীবৃন্দ।

 

 

এই বিভাগের আরো খবর