ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর স্থগিত

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

অবশেষে স্থগিত করা হলো বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর। শ্রীলঙ্কান কিছু গণমাধ্যমে এ খবর প্রকাশ পেয়েছে। শ্রীলঙ্কা সফর নিয়ে অনিশ্চয়তার মধ্যেই গত কিছুদিন ধরে মিরপুরে জৈব সুরক্ষা বলয়ে চলছিল ক্রিকেটারদের অনুশীলন। স্বাস্থ্যবিধি শিথিলের কারনে আপাতত রাজী নয় শ্রীলঙ্কার টাস্কফোর্স।

 

সফর নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত না আসা পর্যন্ত ক্রিকেটাররা তাদের অনুশীলন চালিয়ে যাবেন বলে জানিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাহী। কিন্তু আজই জানা গেল এই সফর স্থগিতের খবর।

 

কয়দিন আগেই বিসিবি সভাপতি বলেছিলে কোয়ারেন্টাইনের সময় কমাতে না পারলে শ্রীলঙ্কা সফর সম্ভব নয়। শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) সিদ্ধান্তের অপেক্ষায় ২৭ সেপ্টেম্বর বিমানে চড়ছে না বাংলাদেশ ক্রিকেট দল, এটা আরও আগেই আন্দাজ করা হয়েছিল। কিন্তু এবার এসএলসি থেকে জানিয়ে দেওয়া হয়েছে, শ্রীলঙ্কা কোভিড-১৯ টাস্কফোর্সের দেওয়া শর্ত মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগার ক্রিকেটারদের, আর তা না হলে বাতিল করা হবে পুরো সিরিজটিই।

 

শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা স্পষ্ট জানান দেশটির কোভিড টাস্ক ফোর্সের সিদ্ধান্তই চূড়ান্ত। অ্যাশলে ডি সিলভা বলেন, শ্রীলংকান সরকারের নির্ধারিত শর্ত না মানলে এই মুহূর্তে বাংলাদেশের সঙ্গে সিরিজ আয়োজন সম্ভব হবে না।

 

 

 

 

এই বিভাগের আরো খবর