ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১,   শ্রাবণ ১১ ১৪২৮

ব্রেকিং:
১০ আগস্ট থেকে ওমরাহ’র সুযোগ পাচ্ছে বিদেশী মুসল্লিরা তিউনিসিয়ার প্রধানমন্ত্রী বরখাস্ত, পার্লামেন্ট স্থগিত
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর স্থগিত

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

অবশেষে স্থগিত করা হলো বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর। শ্রীলঙ্কান কিছু গণমাধ্যমে এ খবর প্রকাশ পেয়েছে। শ্রীলঙ্কা সফর নিয়ে অনিশ্চয়তার মধ্যেই গত কিছুদিন ধরে মিরপুরে জৈব সুরক্ষা বলয়ে চলছিল ক্রিকেটারদের অনুশীলন। স্বাস্থ্যবিধি শিথিলের কারনে আপাতত রাজী নয় শ্রীলঙ্কার টাস্কফোর্স।

 

সফর নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত না আসা পর্যন্ত ক্রিকেটাররা তাদের অনুশীলন চালিয়ে যাবেন বলে জানিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাহী। কিন্তু আজই জানা গেল এই সফর স্থগিতের খবর।

 

কয়দিন আগেই বিসিবি সভাপতি বলেছিলে কোয়ারেন্টাইনের সময় কমাতে না পারলে শ্রীলঙ্কা সফর সম্ভব নয়। শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) সিদ্ধান্তের অপেক্ষায় ২৭ সেপ্টেম্বর বিমানে চড়ছে না বাংলাদেশ ক্রিকেট দল, এটা আরও আগেই আন্দাজ করা হয়েছিল। কিন্তু এবার এসএলসি থেকে জানিয়ে দেওয়া হয়েছে, শ্রীলঙ্কা কোভিড-১৯ টাস্কফোর্সের দেওয়া শর্ত মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগার ক্রিকেটারদের, আর তা না হলে বাতিল করা হবে পুরো সিরিজটিই।

 

শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা স্পষ্ট জানান দেশটির কোভিড টাস্ক ফোর্সের সিদ্ধান্তই চূড়ান্ত। অ্যাশলে ডি সিলভা বলেন, শ্রীলংকান সরকারের নির্ধারিত শর্ত না মানলে এই মুহূর্তে বাংলাদেশের সঙ্গে সিরিজ আয়োজন সম্ভব হবে না।

 

 

 

 

এই বিভাগের আরো খবর