ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

বাগেরহাটে মাইক্রোবাসের ধাক্কায় প্রান গেলো ৪র্থ শ্রেনীর স্কুল ছাত্রীর

আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট

প্রকাশিত: ২ আগস্ট ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাট বৈলতলী এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় বৈলতলী পিলজংগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মরিয়ম খাতুন (১০) নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা সহপাঠী ৪র্থ শ্রেণির ছাত্রী তাজমিরা খাতুন আহত হয়েছে।

 

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনটার্জ মু. আলীমুজ্জামান জানান, মঙ্গলবার সাড়ে ১১টার দিকে মরিয়ম খাতুন ও তাজমিরা খাতুন সহ কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী অজ্ঞাত একটি মাইক্রোবাস পিছনদিক থেকে ধাক্কা দেয়। এতে মরিয়ম খাতুন ও তাজমিরা খাতুন গুরুত্বর আহত হয়। বিদ্যালয়ের শিক্ষকরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করে।

 

এদের মধ্যে মরিয়ম খাতুনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে চিকিৎসক জানিয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে গেছে।

 

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা বেগম বলেন, ৪র্থ শ্রেণির ক্লাস শুরু হয় দ্বিতীয় শিপটে দুপুর ১২টার দিকে। ওই শিক্ষার্থীরা বাড়ী থেকে বিদ্যালয়ে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে বিদ্যালয়ের মরিয়ম খাতুন নামের এক শিক্ষার্থী মারা গেছে। আহত হয়েছে একজন। এ ঘটনায় অন্য শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম মোড়ল জানান, নিহত মরিয়ম খাতুন পিলজংগ ইউনিয়নের মো. রেজাউল ইসলামের কন্যা এবং আহত তাজমিরা খাতুন একই এলাকার ছরোয়ার ঢালীর কন্যা। এদিকে ৪র্থ শেণির ছাত্রী মরিয়ম খাতুনের মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

 

 

এই বিভাগের আরো খবর