Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

বাড়ি ভাড়া নিবেন না বিশিষ্ট ব্যবসায়ী লিপটন

ফাতেমা বাসার, চীফ এডিটর

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

পঠিত: ১০২৭
বিশিষ্ট ব্যবসায়ী মীর সামসুল আলম লিপটন, ছবি- দৈনিক প্রতিদিনের চিত্রG

বিশিষ্ট ব্যবসায়ী মীর সামসুল আলম লিপটন, ছবি- দৈনিক প্রতিদিনের চিত্রG

 

করোনা (কোভিড-১৯) মহামারীর এই দুর্যোগের সময়েও বিবেকহীন কিছু ব্যবসায়ী ও প্রতারকরা দিব্যি চড়া মূল্যে ব্যবসা করে যাচ্ছে। সেখানে ব্যতীক্রম দৃষ্টান্ত স্থাপন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী মীর সামসুল আলম লিপটন। তিনি বর্তমান পরিস্থিতির বিবেচনায় নিয়ে মানবিক দিক বিবেচনা করে চলতি মাস এপ্রিল এবং মে এই দুই মাসের বাড়ী ভাড়া ভড়িাটিয়াদের মওকূপ করে দিয়েছেন।

মীর লিপটন দৈনিক প্রতিদিনের চিত্রকে জানান, তাঁর যাত্রাবাড়ী মাতুয়াইলের হাসেম রোডের একটি ভবনে ৬ টি ফ্ল্যাট রয়েছে, যেখানে ৬টি পরিবার বসবাস করেন। করোনার কারণে তাদের অনেকেই এখন ঘর থেকে বের হতে পারছেন না। এ অবস্থায় অনেকের আর্থিক সংকটও দেখা দিয়েছে। এমন অবস্থায় আমার নিকটবর্তী হিসেবে তাদের জন্য এগিয়ে আসার প্রয়োজন মনে করেছি।

তিনি আরো বলেন, সরকারের পাশাপশি সামর্থবানদের ব্যক্তি পর্যায়ে এগিয়ে আসা নাগরিক দায়িত্ব মনে করি। সে বিবেচনায় আমি যেভাবে সম্ভব সেভাবে সহযোগিতা চালিয়ে যাচ্ছি। ভড়িাটিয়াদের দুই মাসের বাড়ী ভাড়া মওকূপ সহযোগিতারই একটি অংশ।

 

এই বিভাগের আরো খবর