Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

বান্দরবানের থানচিতে ৬টি পপিক্ষেত ধ্বংস করলো বিজিবি

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২১৩
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে থানচির তিন্দু মূখ বিজিবি ক্যাম্পের অধিনায়ক নায়েক সুবেদার মো. মোকলেছুর রহমানের নেতৃত্বে বিজিবি'র ১৫ সদস্যের একটি দল অভিযান চালায়। এই অভিযানে বান্দরবানের থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের দুর্গম এলাকা কাইক্য খুমি পাড়ায় ৬টি পপিক্ষেত ধ্বংস করেছে বর্ডার গার্ডস বাংলাদেশ (বিজিবি)। তবে কোনো পপি চাষীকে আটক করা যায়নি।

মোকলেছুর রহমান দৈনিক প্রতিদিনের চিত্রকে বলেন, দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ৫ ঘণ্টার অভিযানে ধ্বংস করা হয় ৬টি ছোট-বড় পপিক্ষেত। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন স্থানীয় হেডম্যান ও কারবারীরা।

এই বিভাগের আরো খবর