Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

বান্দরবানে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের উদ্যোগে একাদশ শ্রেণির পাঠ্যবই বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১১ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

বান্দরবানে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, বান্দরবান জেলা শাখার উদ্যোগে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের পাঠ্যবই বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১০জুন) বিকালে জেলা শহরের কালাকাটা ত্রিপুরা পাড়া হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সত্যহা পানজি ত্রিপুরা ।

 

সংগঠনের বান্দরবান জেলা শাখার সভাপতি সমীরণ ত্রিপুরার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক সুকান্ত ত্রিপুরা, সোনালী ব্যাংকের বান্দরবান শাখার সাবেক প্রিন্সিপাল অফিসার ইমাজন উচই (উইলিয়াম), ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি নয়ন ত্রিপুরা, ও সাধারণ সম্পাদক অঞ্জু লাল ত্রিপুরা প্রমুখ।


বান্দরবান জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন ত্রিপুরার সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি ডালিম ত্রিপুরা। এতে আরো বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এলিজয় ত্রিপুরা।


সভা শেষে আর্থিক অসচ্ছল ৩২জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। এসময় সংগঠনের কেন্দ্রীয়-উপজেলা-কলেজ শাখার বর্তমান-সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর