ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
বান্দরবানের রুমায় সেনাবাহিনীর টহল দলের ওপর জেএসএস সন্তু গ্রুপের সদস্যরা হামলা চালিয়েছে। এ সময় গোলাগুলিতে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। এ ছাড়া গোলাগুলিতে জেএসএস(সন্তু) গ্রুপের তিন সদস্য নিহত হয়েছেন। গোলাগুলির ঘটনায় একজন আহত হয়েছেন বলে জানা গেছে।

 

এ ছাড়া গোলাগুলির ঘটনায় একজন আহত হয়েছেন বলে জানা গেছে।
 

 
বুধবার( ২ ফেব্রুয়ারি)  রাত সাড়ে ১০টার দিকে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের নেতৃতে ১১ সদস্যের একটি দল রুমা জোনের আওতায় জেইংগা পাড়ায় এবং সেফ পাড়া এলাকায় সেনাবাহিনীর একটি বিশেষ টহল দল পরিদর্শনে গেলে হঠাত করে জেএসএস সশস্ত্র দল তাদের ওপর হামলা করে ।
 

এ সময় সিনিয়র অফিসার হাবিবুর রহমানের মাথায় এবং সৈনিক ফিরোজ হোসেন পায়ে গুলি লাগে। আত্মরক্ষার্থে সেনাবাহিনীর গুলি চালালে জে এসএস এর তিন সদস্য নিহত ও একজন আহত হয়। সৈনিক ফিরোজ বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 

পরে অভিযানে সন্ত্রাসীদের ব্যবহৃত ১ টি এসএমজি, ২৪৯ রাউন্ড তাজা গুলি, ৩ টি এম্যোনিশন ম্যাগাজিন, ৩ টি গাদা বন্দুক, গাদা বন্দুকের ৫ রাউন্ড গুলি, ৪ জোড়া ইউনিফর্ম এবং চাঁদাবাজির নগদ ৫২৯০০.০০ টাকা জব্দ করা হয়।

এই বিভাগের আরো খবর