Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বাইসাইকেল প্রতিযোগীতা

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

পঠিত: ৬৩
ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগ ও সহযোগিতায় বান্দরবান অ্যাডভেঞ্চার স্পোর্টস ক্লাবের ৬জন সাইকেলিষ্টের নিয়ে বাইসাইকেল প্রতিযোগিতা মধ্যে দিয়ে মাদক,নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে রোয়াংছড়ি উপজেলায় প্রচারণায় পথ সভা করা হয়েছে।

 

এসময় বাইসাইকেল প্রতিযোগিতা ও মাদক,নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রচারণায় অংশগ্রহণ করেন মো: কাউছার, প্রমিত কান্তি দাশ, উসাইম্রয় মারমা,মো: আব্দুল্লাহ,আদর দাশ। বুধবার (১৮ নভেম্বর ২০২০) অনুষ্ঠিত পথ সভায় প্রতিযোগিতার ও প্রচারণায় অধিনায়ক শৈমংউ মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অথুইমং মারমা,সাবেক ভাইস চেয়ারম্যান পুহ্লাঅং মারমা,ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা,প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাথোয়াইঅং মারমা,হ্লাছোহ্রী মারমা প্রমুখ।

 

সভায় প্রধান অতিথি চেয়ারম্যান চহাইমং মারমা বলেন পাহাড়ের এলাকায় বাইসাইকেল দূহর ব্যাপার। তারপর প্রতিযোগিতা ও মাদক,নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে রোয়াংছড়ি উপজেলায় প্রচারণা করতে দেখে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের  চেয়ারম্যান ক্যশৈহ্লাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সকল প্রতিযোগিতাদের সাফল্য কামনা করেন।

এই বিভাগের আরো খবর