ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে গোলাগুলি, নিহত ৩

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

বান্দরবান ও রাঙ্গামাটির সীমান্তবর্তী রাজস্থলীতে দুই পক্ষের বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ২ জন। মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বান্দরবান জেলার রাজবিলা ইউনিয়ন ও রাঙ্গামাটি জেলার গাইন্দ্যা ইউনিয়নের মধ্যবর্তী নতুন কেচিপাড়া এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

 

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে। পুলিশের টিম ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।

 

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার জানিয়েছেন, পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছার পর বিস্তারিত জানা যাবে।

 

এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলির এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

 

এর আগে গত ৫ মার্চ বান্দরবানের রুমার পাইন্দু ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় দুই পক্ষের গোলাগুলিতে ৪ জন নিহত হয়। ৬ মার্চ সকালে রোয়াংছড়ি ও রুমা এলাকার সাঙ্গু নদীর তী‌রে একটি খাদায় মরদেহগুলো দেখতে পায় স্থানীয়রা।

 

এই বিভাগের আরো খবর