Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে গোলাগুলি, নিহত ৩

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

বান্দরবান ও রাঙ্গামাটির সীমান্তবর্তী রাজস্থলীতে দুই পক্ষের বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন ২ জন। মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বান্দরবান জেলার রাজবিলা ইউনিয়ন ও রাঙ্গামাটি জেলার গাইন্দ্যা ইউনিয়নের মধ্যবর্তী নতুন কেচিপাড়া এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

 

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে। পুলিশের টিম ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।

 

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার জানিয়েছেন, পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছার পর বিস্তারিত জানা যাবে।

 

এ ঘটনার পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলির এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

 

এর আগে গত ৫ মার্চ বান্দরবানের রুমার পাইন্দু ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় দুই পক্ষের গোলাগুলিতে ৪ জন নিহত হয়। ৬ মার্চ সকালে রোয়াংছড়ি ও রুমা এলাকার সাঙ্গু নদীর তী‌রে একটি খাদায় মরদেহগুলো দেখতে পায় স্থানীয়রা।

 

এই বিভাগের আরো খবর