ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

বাম গণতান্ত্রিক জোটের মিছিলে পুলিশের লাঠিচার্জ

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৮ মার্চ ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এসময় পুলিশের সাথে বেশ কিছু সময় ধস্তাধস্তি হয়। সোমবার সকাল ৭টার দিকে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় এ ঘটনা ঘটে৷

 

ভোজ্যতেল, চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর দাবিতে আজ সোমবার সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত সারাদেশে হরতাল ডেকেছে বাম গণতান্ত্রিক জোট। সকাল পৌণে ৬টায় জোটের নেতা-কর্মীরা নারায়ণগঞ্জ শহরের দুই নম্বর রেলগেইট এলাকা থেকে মিছিল বের করে। মিছিলটি একাধিকবার শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে। এ সময় জোটের নেতা-কর্মীরা সড়কে চলাচল করা বাস, পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকে দেয়। বেলা ১২টা পর্যন্ত হরতাল সমর্থনে যানবাহন চলাচলে নিরুৎসাহিত করেন। মিছিল চলাকালীন চাষাড়া মেডিনোভা হাসপাতাল ও গলাচিপার মোড়ে দুটি হাতবোমা বিস্ফোরিত হয়।

 

সকাল পৌণে ৭টার দিকে চাষাড়ায় বামজোটের মিছিলটি বিজয়স্তম্ভের সামনে এলে পুলিশ বাধা দেয়। বাধা উপেক্ষা করে মিছিলটি এগিয়ে যেতে চাইলে লাঠিচার্জ করে পুলিশ। এ সময় কয়েকজন কর্মী লাঠিচার্জের পরও বাম নেতারা মিছিল অব্যাহত রাখেন। এরপর মিছিলটি ২ নম্বর রেলগেইট এলাকায় এলে আবারো বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশ ও বাম নেতা-কর্মীদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে।

এই বিভাগের আরো খবর