Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

বাসচাপায় নাদিয়ার মৃত্যু : বিমানবন্দর সড়ক অবরোধ শিক্ষার্থীদের

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

বিমানবন্দর সড়কের কাওলা ব্রিজের নিচে সড়ক অবরোধ করেছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।

বিমানবন্দর সড়কের কাওলা ব্রিজের নিচে সড়ক অবরোধ করেছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।

 

বাসের ধাক্কায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়া সুলতানার মৃত্যুর ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে বিমানবন্দর সড়কের কাওলা ব্রিজের নিচে সড়ক অবরোধ করেছেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।

 

আজ সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে রাজধানীর কাওলা এলাকায় এই কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা। ফলে খিলক্ষেত থেকে উত্তরাগামী রাস্তার যান চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে।

 

এ সময় নাদিয়ার ক্ষতিপূরণ ও এ ঘটনায় সুষ্ঠু বিচারসহ চার দফা দাবি জানান আন্দোলনরত শিক্ষার্থীরা। তাদের দাবি, ভিক্টর ক্লাসিক বাসের রুট পারমিট বাতিল করতে হবে, নাদিয়ার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে, চালক ও হেলপারের গ্রেপ্তারের বিষয়ে পর্যাপ্ত প্রমাণ দিতে হবে এবং কাওলা এলাকায় একটি বাস স্টপেজ করতে হবে।

 

এদিন নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ করেন নাদিয়া সুলতানার সহপাঠীরা। একপর্যায়ে তারা বিশ্ববিদ্যালয় থেকে বিক্ষোভ করতে করতে কাওলা মোড়ে এসে সড়ক অবরোধ করেন। তবে দুপুর ১টা থেকে বিদেশগামী যাত্রী, রোগীবাহী অ্যাম্বুলেন্স ও দূরপাল্লার বাসগুলোকে রাস্তার পাশ দিয়ে যেতে দিচ্ছেন শিক্ষার্থীরা। এ সময় যানবাহনের লাইসেন্স দেখে দেখে গাড়ি ছাড়ছেন তারা।

 

এর আগে গতকাল রোববার দুপুরে রাজধানীর ভাটারা এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নাদিয়া সুলতানা নামে মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হন। নাদিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দার্ন ইউনিভার্সিটির ফার্মাসি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় আজ সোমবার সকালে বাসটির চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর