ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

বাড়ির উঠান থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

শেরপুরে নিজ বাড়ির উঠান থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের কসবা মোলাপাড়া এলাকার বাড়ির উঠান থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

 

চরশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের শফিউল্লাহর মেয়ে এবং সেনা সদস্য নাজিম আহমেদের স্ত্রী নিহত সুরভী আক্তার। তাদের সংসারে দুইটি কন্যা সন্তান রয়েছে।

 

জানা যায়, গত প্রায় ১২-১৩ বছর আগে পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার ভাটি লঙ্গরপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে সেনা সদস্য নাজিম আহমেদের সাথে বিয়ে হয় সুরভী আক্তারের। শহরের কসবা মোলাপাড়া এলাকায় জমি কিনে আধাপাকা বাড়ি করে সেখানেই বসবাস করতেন নাজিম আহমেদ।

 

সেনা সদস্য নাজিম সুদানে মিশনে যাবার পর থেকে ওই বাসায় দুই কন্যা সন্তান নিয়ে একাই থাকতেন তার স্ত্রী সুরভী। আজ সকালে দেখা যায় বাড়ির মেইন গেট খোলা ও উঠানে সুরভীর রক্তাক্ত মরদেহ পড়ে আছে। আর মৃতুদেহ পড়ে থাকতে দেখে পাড়া-পড়সীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার ও সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

এই বিভাগের আরো খবর