Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

বিএনপি আরেকটি ওয়ান-ইলেভেন তৈরির চেষ্টা করছে: কামরুল ইসলাম

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

 
বিএনপি আরেকটি ওয়ান-ইলেভেন তৈরির চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

 

কামরুল ইসলাম বলেন, আন্দোলনের নামে বিএনপি বিদেশিদের সাহায্য ও জামায়াতের পেশিশক্তির ওপর ভর করে আরেকটি ওয়ান-ইলেভেন তৈরি করতে চাইছে।

 

খালি কলস বাজে বেশি মন্তব্য করে সাবেক এ খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি তাদের নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য নানা কথাবার্তা বলছে। এদের উদ্দেশ্য হচ্ছে জিয়া-এরশাদের মতো একটা ক্ষমতার পরিবর্তন।

 

কোনো তত্ত্বাবধায়ক সরকারের অধীন জাতীয় নির্বাচন হবে না উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নির্বাচনকালীন দায়িত্ব পালন করবে। এর ব্যত্যয় ঘটার কোনো সুযোগ নেই।

 

তিনি আরও বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি আবারও সহিংসতার পরিকল্পনা করছে। এর আগে ২০১৪ সালের নির্বাচন প্রতিহত করতে পারেনি তারা, ২০১৮ সালের নির্বাচনেও বিভিন্ন কথা বলে প্রশ্নবিদ্ধ করতে চেয়েছিল, কিন্তু পারেনি। তাই বিএনপির আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।

 

এদিকে বিএনপির সরকারবিরোধী কর্মসূচির বিপরীতে আগামী জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নিজেদের দল গোছানো আর কর্মীদের সুসংগঠিত করার কাজে ব্যস্ত সময় পার করছে আওয়ামী লীগ। রাজধানীসহ দেশজুড়ে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলোর কাউন্সিল ও নতুন কমিটি গঠনের কাজ চলছে।

 

এমন অবস্থায় বিএনপির সরকার পতনের হুঁশিয়ারিকে অন্তঃসারশূন্য বলছেন ক্ষমতাসীন দলের নীতিনির্ধারকরা।

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেন, বিএনপির অন্তঃসারশূন্য হাঁকডাক বহুদিনের। তারা ১০-১২ বছর আগের পুরোনো কথা বারবার তারা বলছে। তাই তাদের আন্দোলন সফল হওয়ার কোনো সম্ভাবনা নেই। আস্থা তৈরি হওয়ার মতো কোনো নেতৃত্ব না আসা পর্যন্ত মানুষ তাদের সমর্থন করবে না।

 

এই বিভাগের আরো খবর