Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৬ ১৪২৭

ব্রেকিং:
এমসি কলেজে গণধর্ষণ: ২নং আসামি তারেক গ্রেফতার কুয়েতের নতুন আমির শেখ নওয়াফ আল আহমদ লাইফ সাপোর্টে হাসানাত আব্দুল্লাহ বাবরি মসজিদ ধ্বংস মামলার রায় আজ
সর্বশেষ:
উচ্চ আদালতে বেপরোয়া জামিন জালিয়াত চক্র রাজশাহীতে ফাদারের বিরুদ্ধে গির্জায় কিশোরীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ কুয়েতের আমির শেখ সাবাহ মারা গেছেন

বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলন ঢাকায় শুরু হচ্ছে আজ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৭০
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আজ থেকে চার দিনব্যাপী শুরু হচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মহাপরিচালক পর্যায়ে সীমান্ত সম্মেলন। আগামী ১৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই সম্মেলন।

 

জানা গেছে, মহাপরিচালক পর্যায়ের আনুষ্ঠানিক বৈঠকটি হবে বৃহস্পতিবার বেলা পৌনে ১১টায় বিজিবির সদর দপ্তরের সম্মেলনকক্ষে। এবারের সম্মেলনে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলামের নেতৃত্বে ১৩ সদস্যের বাংলাদেশ প্রতিনিধিদল অংশগ্রহণ করবে।

 

 

সম্মেলনে অংশ নেবেন প্রধানমন্ত্রীর কার্যালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয়, যৌথ নদী কমিশন এবং ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

 

৬ সদস্যের ভারতীয় প্রতিনিধিদল অংশগ্রহণ করবে এই সম্মেলনে। ভারতীয় প্রতিনিধিদলে বিএসএফ সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ভারতের স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত থাকবেন। সম্মেলনের শেষ দিনে যৌথ আলোচনার দলিল স্বাক্ষর হবে। ঐ দিনই বিএসএফের প্রতিনিধিদল ঢাকা ত্যাগ করবে।

 

 

 

 

 

এই বিভাগের আরো খবর