Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনায় এখনও অন্ধকারে পাকিস্তান

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনায় এখনও অন্ধকারে পাকিস্তান।

বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনায় এখনও অন্ধকারে পাকিস্তান।

 

বিদ্যুৎ বিপর্যয়ের ঘটনায় এখনও অন্ধকারে পাকিস্তান। স্থানীয় সময় সোমবার সকাল সাড়ে ৭টার দিকে বড় ধরনের বিদ্যুৎ বিপর্যয়ের মুখে পড়ে দেশটি। করাচি, লাহোরসহ বেশির ভাগ এলাকায় ২২ কোটিরও বেশি মানুষ দুর্ভোগে পড়ে। পুরো রাত কেটেছে অন্ধকারে। কিছু কিছু এলাকায় বিদ্যুৎ ফেরার দাবি করা হলেও এখনও দেশটির বেশির ভাগ এলাকা অন্ধাকারে ডুবে আছে।

 

পাকিস্তানের জ্বালানিমন্ত্রী খুররাম দস্তগির সোমবার রাতে এক সাক্ষাৎকারে বলেন, রাজধানী ইসলামাবাদ ও বেলুচিস্তান প্রদেশে বিদ্যুৎ–সংযোগ চালু করা সম্ভব হয়েছে। সারাদেশে বিদ্যুৎ–সংযোগ পুনরায় চালু করতে কাজ করে যাচ্ছেন সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা।

 

দেশটির জ্বালানি মন্ত্রণালয়ের তথ্যানুযায়ী, জাতীয় গ্রিডে বিপর্যয়ের কারণে এ অবস্থা দেখা দিয়েছে। সোমবার সকাল ৭টা ৩৪ মিনিটে বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎহীন হয়ে পড়ে দেশটির ২২ কোটিরও বেশি মানুষ।

এই বিভাগের আরো খবর