ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

বিমান থেকে ১০ কোটি টাকার সমমূল্যের স্বর্ণবার উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

যৌথ টিমের স্বর্ণ উদ্ধারের পর ধারণকৃত ছবি

যৌথ টিমের স্বর্ণ উদ্ধারের পর ধারণকৃত ছবি


বাংলাদেশে আবুধাবি থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীবাহী একটি ফ্লাইট থেকে ১৫০ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বিমানবন্দর কাস্টমস, শুল্ক গোয়েন্দা ও এনএসআই এর যৌথ টিম। বর্তমানে আনুমানিক বাজার মূল্য হবে ১০ কোটি টাকা।

 

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদ পেয়ে বিমানবন্দর কাস্টমস, শুল্ক গোয়েন্দা ও এনএসআই-এর যৌথ টিম অভিযান চালিয়ে আনুমানিক ১০ কোটি টাকা মূল্যের স্বর্ণ উদ্ধার করেন।

বিমানবন্দর কাস্টমস সূত্র জানিয়েছে, সকাল পৌনে ১০টায় আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি-১২৮ পৌঁছালে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি করে দুই সিটের পেছনের প্যানেলের পায়ের নিচ থেকে টেপ মোড়ানো অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

 

উদ্ধারকৃত স্বর্ণের বার ফ্লাইটের ২৬/এ সিটের নিচ থেকে ৯০ পিস এবং ৯৮/এফ সিটের নিচ থেকে ৬০ পিস উদ্ধার করা হয়। তবে, এ ঘটনায় কোন যাত্রীকে আটক করা যায়নি। কে বা কারা সোনার এই বারগুলো নিয়ে এসেছেন বিষয়টি খতিয়ে দেখছে যৌথ টিম।

এই বিভাগের আরো খবর