Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

বিশ্বকাপের আগ মুহূর্তে হঠাৎ অসুস্থ রোনালদো

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

ক্রিস্টিয়ানো রোনালদো।

ক্রিস্টিয়ানো রোনালদো।

 

বিশ্বকাপের আগ মুহূর্তে অস্বস্তিতে পড়েছে পর্তুগাল শিবির। অসুস্থ হয়ে পড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। যে কারণে বুধবার (১৬ নভেম্বর) দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি সিআরসেভেন। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, হঠাৎ করে পেটের পীড়ায় আক্রান্ত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিশ্বকাপের আগে একমাত্র প্রস্তুতিম ম্যাচে লিসবনে নাইজিরিয়ার মুখোমুখি হবে পর্তুগাল। কিন্তু তার আগে জাতীয় দলের কোচ ফার্নান্দো সান্তোস জানিয়ে দেন, ম্যাচে থাকছেন না রোনালদো। তিনি পেটের সমস্যায় আক্রান্ত হয়েছেন। আর তাই কাতার রওনা হওয়ার আগে তিনি ঝুঁকি নিয়ে খেলাতে চান না পর্তুগিজ সুপারস্টারকে। তাকে বিশ্রামে থেকে সুস্থ হতে বলা হয়েছে।

 

তবে সমর্থকদের দুশ্চিন্তার কিছু নেই বলেও আশ্বস্ত করেছেন সান্তোস। তিনি জানান, রোনালদো শারীরিকভাবে ভালো আছেন। তার অসুস্থতা নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই।

এই বিভাগের আরো খবর