Berger Paint

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

বিশ্বের সর্বকনিষ্ঠ কোটিপতি কে এই তরুণী (দেখুন ছবিসহ)

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২৬২
কাইলি জেনার

কাইলি জেনার

২০১৫ সালে ঠোঁটের নানা অনুষঙ্গ নিয়ে প্রসাধনী ব্যবসা শুরু করেন কাইলি। এরপরে ২০১৬ সালে নিজের সেই প্রসাধনী ব্যবসার নাম দেন ‘কাইলি কসমেটিক’। ২০১৮ সালে তার প্রতিষ্ঠানের নেট ভ্যালু ৮০০ বিলিয়ন মার্কিন ডলার ছিলো প্রতিবেদন প্রকাশ করে ফোর্বস।

যুক্তরাষ্ট্রের রিয়েলিটি শো তারকা কাইলি জেনার। তার বয়স এখন ২১ হলেও তিনি বিশ্বের সবচেয়ে কম বয়সী বিলিয়নিয়ার। তিনি টিভি শো ‘কিপিং আপ উইথ দ্য কার্ডাশিয়ানস’-এর মাধ্যমে খ্যাতির শীর্ষে পৌঁছে যান।

মার্কিন তারকা কিম কার্ডাশিয়ান পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য কাইলি জেনার বিপুল পরিমাণ সম্পদ আয় করেছেন প্রসাধনীর ব্যবসা থেকে। ‘কাইলি কসমেটিকস’–এর প্রতিষ্ঠাতা তিনি। কাইলি জেনার শুধুমাত্র নিজের আইফোন ব্যবহারই তার প্রসাধনী এবং কোম্পানির প্রচারণা করে থাকেন। আর এ কাজে তাকে সহায়তা করছেন মা শ্রিউড ক্রিস (৬৩)।

তিন বছর আগে তৈরি করা প্রতিষ্ঠানটি গত বছরে আনুমানিক ৩৬০ মিলিয়ন ডলার মূল্যের প্রসাধন বিক্রি করেছে। কিম কার্ডাশিয়ানের সৎ-বোন কাইলি জেনার তার ব্যবসা শুরু করেন ২০১৫ সালে। এ সময় ব্যবসার কাজে সহায়তার জন্য সঙ্গে নেন সাতজন কর্মী।

 

এই বিভাগের আরো খবর