ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

বিয়ের পর নতুন পদবি  নামে আসছেন ক্যাটরিনা

প্রতিদিনের চিত্র বিডি বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

বিয়ের পর পদবি পরিবর্তন বলিউডে নতুন নয়। শোনা যাচ্ছে, এবার এ ট্রেন্ডে গা ভাসাতে চলেছেন ক্যাটরিনা কাইফ। ডিসেম্বরের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

 

তারকারা নিজে মুখে স্বীকার না করলেও গুঞ্জন জোরদার। সেই সূত্র ধরেই জানা গেছে আগামী সব ছবির ক্রেডিটে নিজের নাম বদলে ফেলবেন ক্যাট। শুরুটা হবে সালমান খানের বিপরীতে ‘টাইগার ৩’ দিয়ে। বিয়ের পর ‘টাইগার ৩’ই প্রথম ছবি রিলিজ ক্যাটরিনার। ফলে নামের পরিবর্তন নাকি এ ছবি দিয়েই হবে।

 

নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ যদি নাম বদলানোর সিদ্ধান্ত নেন, তাহলে ‘টাইগার ৩’র ক্রেডিটে ক্যাটরিনাকে পাওয়া যাবে ক্যাটরিনা কাইফ কৌশল হিসেবেই।

 

অন্যদিকে জানা গেছে, জুহুতে কেনা বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ইন্টেরিয়র ডেকোরেশনের কাজ শুরু হয়ে গেছে। অভিনেতাদের ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে আট তলায় বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভিকি-ক্যাটরিনার। বিয়ের পরপরই এ অ্যাপার্টমেন্টে শিফট করে যাবেন নব দম্পতি।

 

জানা গেছে, নতুন আস্তানা সাজিয়ে তোলার দায়িত্ব নিজের হাতেই রেখেছেন ক্যাটরিনা কাইফ। ডেকরের কাজ ঠিক মতো এগোচ্ছে কি না তা দেখার জন্যে কাজের ফাঁকে মাঝেমধ্যেই ফ্ল্যাটে যাচ্ছেন ক্যাট। কখনও কখনও প্রিয়তমাকে সঙ্গ দিতে আসেন ভিকিও। 

 

গত দু’বছর ধরে সম্পর্কে রয়েছেন ভিকি ও ক্যাটরিনা। নিজেদের মুখে সম্পর্কে কথা যেমন স্বীকার করেননি তেমন অস্বীকারও করেননি। আপাতত যা জানা গেছে ডিসেম্বর মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুই তারকা।

এই বিভাগের আরো খবর