Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

বিয়ে করলেন নায়িকা রোদেলা

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ৫৩৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিতে নায়িকা হয়ে এসে আলোচিত হওয়া রোদেলা জান্নাত বিয়ে করেছেন। মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজনকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন তিনি।

চট্টগ্রামের ছেলে সুজন। বাংলাদেশের শীর্ষ মডেলদের একজন তিনি। র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি তিনি ৫০টিরও অধিক টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। সুজন সর্বশেষ ‘বেপরোয়া’ ছবিতে খল অভিনেতা হিসেবে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। এছাড়াও মাসুন রানা ছবিতেও অভিনয় করছেন সুজন।

বৃহস্পতিবার দুই পরিবারের অংশগ্রহণে তাদের বিয়ে সম্পন্ন হয় বলে জানান রোদেলা জান্নাত।

রোদেলা বলেন, আমাদের দুইজিনের পারস্পরিক বোঝাপড়া ভালো। মনে হয়েছে জীবনসঙ্গী হিসেবে সুজন বেটার। আমাদের দুই পরিবারের সম্পতিতেই বিয়ে হয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

শামীম আহমেদ রনি পরিচালিত শাহেনশাহ ছবিতে অভিনয় করেন রোদেলা। ছবিতে আরেক নায়িকা হিসেবে আছেন নুসরাত ফারিয়া। যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি। শাপলা মিডিয়া প্রযোজনা করেছে ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠান জানায় ছবিটি যে কোন এক উৎসবে মুক্তি দেয়া হবে।

মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন রোদেলা। এর আগে একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজ করেছিলেন। এছাড়া ক্ল্যাসিকাল নাচেও পারদর্শী রোদেলা।

 

 

 

এই বিভাগের আরো খবর