ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

বি-বাড়িয়ায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন সেমিনার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ব্রাহ্মণবাড়িয়ায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রেববার (৪ অক্টোবর) দুপুরে স্থানীয় সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত এই সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। অনুষ্ঠিত সেমিনারে বিভিন্ন সরকারি প্রতিনিধিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনি· মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সেমিনারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয়।


সেমিনার শেষে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কমিটিকে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই বিভাগের আরো খবর