Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

লক্ষ্মীপুরে জেলা পুলিশের উদ্যোগে স্বাস্থ্য উপকরণ বিতরণ

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

পঠিত: ১৬
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কভিড-১৯) প্রতিরোধে লক্ষ্মীপুরে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে জিংক ট্যাবলেট, সিভিট ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। সোমবার (৬ জুলাই ) দুপুরে লক্ষ্মীপুর পুলিশ লাইন্সে এসব সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা)।

এ সময় প্রত্যেক পুলিশ সদস্যকে সিভিট ও জিংক ট্যাবলেট এবং একটি করে হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রিয়াজুল কবির সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, করোনা প্রতিরোধে ভিটামিন সি শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। যা করোনাভাইরাস প্রতিরোধে সহায়তা করবে। এছাড়া সকলকে সামাজিক দূরত্ব ও স্থাস্থ্যবিধি মেনে বজায় রেখে চলার পরামর্শ দেন পুলিশ সুপার।

এই বিভাগের আরো খবর